ভিডিও

বগুড়ার শিবগঞ্জে উদ্বোধন হলো শহীদ মুগ্ধ স্কয়ার

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ০৯:৩৪ রাত
আপডেট: আগস্ট ১২, ২০২৪, ০১:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদ মীর মুগ্ধকে স্মরণে রাখতে ‘শহীদ মুগ্ধ স্কয়ার’ এর উদ্বেধন করা হয়েছে। আজ রোববার (১১ আগস্ট) দুপুরে উপজেলার প্রাণকেন্দ্র থানা মোড়ে এ স্কয়ারের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন।

এসময় উপস্থিত ছিলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী ইমতিয়াজ আহম্মেদ রাহুল, রফিকুল ইসলাম হৃদয়, আতিক হাসান, রাফিউল ইসলাম হৃদয়, মিম হোসেন, রানু, মইনুল ইসলাম, তৌফিক হাসান, রনি।

উদ্বেধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান মীর শাহে আলম, সাবেক পৌর কাউন্সিল এসএম তাজুল ইসলাম, এড. আব্দুল ওহার, ঠিকাদার বুলবুল ইসলাম, মা ইলেকট্রনিক্স এর স্বত্ত্বাধীকারী ফারুক আহম্মেদ, ছাত্রনেতা মীর মুন প্রমুখ।

শহীদ মুগ্ধের স্মরণে বিশুদ্ধ পানি পান করার জন্য বিশেষ ব্যবস্থা করা হয়। এতে পথচারি ও সাধারণ জনগণ সার্বক্ষণিক পানি পানের সুবিধা পাবে। পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS